হাবিপ্রবি ডিবেটিং সোসাইটির সভাপতি মুন, সম্পাদক বিল্লাল

হাবিপ্রবি ডিবেটিং সোসাইটির সভাপতি মুন, সম্পাদক বিল্লাল

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ডিবেটিং সোসাইটির নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। নতুন কমিটির সভাপতি মোঃ মনিরুজ্জামান মুন(কৃষি অনুষদ) এবং সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বিল্লাল(গণিত বিভাগ)।

রবিবার (৩ জানুয়ারি) ডিবেটিং সোসাইটি হাবিপ্রবি এর প্রধান উপদেষ্টা প্রফেসর ড. শ্রীপতি সিকদার, সদ্য সাবেক সভাপতি জাহিদুল ইসলাম শিহাব ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক কে. এম. কৌশিক আহমেদ স্বাক্ষরিত ৩৮ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটিকে আগামী ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। জ্যেষ্ঠতার ভিত্তি থেকে সরে এসে প্রথমবার কার্যক্রমের উপর ভিত্তি করে কমিটি গঠন করা হয়েছে বলে জানান ২০১৯-২০ কমিটির সভাপতি জাহিদুল ইসলাম শিহাব।

৩৫ সদস্য বিশিষ্ট কার্যকরী সদস্যের সভাপতি মোঃ মনিরুজ্জামান মুন, সহ সভাপতি নাজমিন হুদা সুমনা, রাগিব হাসান সিফাত ও মোঃ সাঈদ হাসান। সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বিল্লাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুবেল হোসেন, আল-আমিন আহমেদ, সাগর আহমেদ, ওমর ফারুক ও সুমাইয়া আনান সুমা।

এছাড়াও নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম রনি, সহকারী সাংগঠনিক সম্পাদক সিয়াম উল হক, মনিরা আক্তার তানিয়া, আল্লামা ইকবাল পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আহনাফ শাহরীয়ার সোহাগ, সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল মুবাশ্বির, শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস সেতু, সহকারী দপ্তর সম্পাদক রবিউল ইসলাম রোকন, প্রভাতি রায়, সাদয়া তাসনিম সাদিয়া, অর্থ সম্পাদক অমরিশ চন্দ্র মাহান্ত, সহকারী অর্থ সম্পাদক সুরাইয়া ইয়াসমিন মিতু, আফিয়া ফারজানা আনিকা, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ মোরসালিন হোসেন মুরাদ, সহকারী সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইমু রহমান, আদিব হাসান তিতাস, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রহমান বিডি, সহকারী তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাহির আনাম তামিন, কর্মশালা বিষয়ক সম্পাদক জারিন তাসনিম খান, সহকারী কর্মশালা বিষয়ক সম্পাদক মোছাঃ আরাফাতুল জান্নাত, শাম্মী আক্তার, পাঠ্যসূচী বিষয়ক সম্পাদক মাহমুদা ইসলাম মীম এবং সহকারী পাঠ্যসূচী বিষয়ক সম্পাদক উম্মে আজমারি তুজ জাহান কনা ও নাজনিন নাহার তন্বি।

পূর্বের ন্যায় এবারো ডিবেটিং সোসাইটির প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার। এছাড়া সংগঠনটির অন্যান্য উপদেষ্টারা হলেন অধ্যাপক ড. মোঃ শাহাদাৎ হোসেন খান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোঃ খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ, সহকারি অধ্যাপক মোহাম্মদ জুয়েল আহমেদ সরকার ও প্রভাষক সুব্রত কুমার প্রামাণিক।