শাবি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে বন্ধুসভার সৌজন্য সাক্ষাৎ

শাবি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে বন্ধুসভার সৌজন্য সাক্ষাৎ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‌‌‌‌‌‌‌‍"শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব"র নবনির্বাচিত কমিটর নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছে বিশ্ববিদ্যালয়ের প্রথম আলো বন্ধু সভা। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাব কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয় ।

এসময় শাবি প্রেসক্লাব সভাপতি জুবায়ের মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ আল রাজীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি রাজীব হোসেন, যুগ্ম সম্পাদক জিএম ইমরান হোসেন, কোষাধ্যক্ষ নাজমুল হুদা, দপ্তর সম্পাদক আবদুল্লা আল মাসুদ, কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম রুদ্র, হাসান নাঈম, রাশেদুল হাসানসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা।

অন্যদিকে শাবিপ্রবি প্রথম আলো বন্ধু সভার উপদেষ্টা সহকারী অধ্যাপক জাহিদ হাসান,  সভাপতি জনিক তালুকদার, সাধারণ সম্পাদক তানিম খন্দকার, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মো জাহিদ হাসান, কার্যকরী সদস্য সাইফুল ইসলাম, মোহাইমেনুল ইসলাম রাসেল, শাফায়েত আহমেদ ও বিপুল দাস গুপ্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময়ে শিক্ষার্থীদের বিভিন্ন সুবিধা অসুবিধাসহ সাম্প্রতিক বিষয়াবলী নিয়ে আলোচনা করেন নেতৃবৃন্দ। তাছাড়া বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক কর্মকান্ডকে আরও এগিয়ে নিতে বিভিন্ন ধরনের আলোচনা হয় দুই সংগঠনের মাঝে। 

পরে প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান শাবিপ্রবি প্রথম আলো বন্ধু সভার নেতৃবৃন্দ।