রিমার্ক এইচবিতে যোগ দিলেন শাহরিয়ার আরিফিন

রিমার্ক এইচবিতে যোগ দিলেন শাহরিয়ার আরিফিন

রিমার্ক এইচবিতে যোগ দিয়েছেন কর্পোরেট ব্যক্তিত্ব ও ফটোগ্রাফার শাহরিয়ার আরিফিন।  গত ২২ জুন তিনি ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস থেকে পদত্যাগ করেন এবং ২৩ জুন এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে রিমার্ক এইবি লিমিটেডে যোগ দেন।  শাহরিয়ার আরিফিন দেশের ফার্মা সেক্টরের মার্কেটিং এক্সপার্ট হিসেবে সমধিক পরিচিত। 

শাহরিয়ার আরিফিন দীর্ঘ ১৮ বছর যাবত ফার্মা মার্কেটিং পেশায় যুক্ত ছিলেন।  কাজ করেছেন ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস, ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালসের মত স্বনামধন্য প্রতিষ্ঠানে।  ২০০৫ সালে তিনি ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালসে যোগ দেয়ার পর দেশব্যাপী প্রতিষ্ঠানটির পণ্যের দ্রুত প্রচার ও উত্থানের পেছনে তার বড় ভূমিকা রাখেন।  এখন রিমার্ককে  দেশের প্রতিষ্ঠিত ব্র্যান্ড হিসেবে দাঁড় করানো তার নতুন চ্যালেঞ্জ।

নতুন এই যোগদানের বিষয়ে শাহরিয়ার আরিফিন বলেন, নতুন চ্যালেঞ্জ গ্রহণই আসলে আমাকে রিমার্কে যোগদান করতে আগ্রহ যুগিয়েছে।  আশা করি দেশ এবং দেশের বাইরে রিমার্কের সুনাম ছড়িতে দিতে এবং অগ্রযাত্রায় আমার অভিজ্ঞতা কাজে লাগিয়ে দারুণ কিছু করতে পারবো।  

শাহরিয়ার আরিফিন সাভারের গণ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক এবং ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা) থেকে স্নাতকোত্তর সম্পূর্ণ করেন। পরবর্তীতে তিনি বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট থেকে মার্কেটিং ম্যানেজমেন্ট বিষয়ে পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন।

উল্লেখ্য, রিমার্ক একটি আমেরিকান এফএমসিজি কোম্পানী যারা মূলত হোম, হেলথ, স্কিন, এবং বিউটি কেয়ার প্রডাক্ট নিয়ে কাজ করে। সম্প্রতি কোম্পানীতে এশিয়ান মার্কেটে প্রবেশের লক্ষ্যে বাংলাদেশে অপারেশন শুরু করেছে।  এই লক্ষ্যে ঢাকার অদূরে মুন্সিগঞ্জে কারখানা স্থাপন করেছে রিমার্ক।