বিশ্বজয়ীদের লাল গালিচা সংবর্ধনা

বিশ্বজয়ীদের লাল গালিচা সংবর্ধনা

সাউথ আফ্রিকা থেকে বিশ্বকাপ ট্রফি নিয়ে ফেরা আকবর আলীর দলকে লাল গালিচা সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিকেলে বিমানবন্দরে ফুলেল স্বাগতম জানানো হয় বিজয়ী বীরদের। সেখান থেকে শের-ই-বাংলা স্টেডিয়ামে নেয়া হয় টাইগার যুবাদের। 

বুধবার বিকেল ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলকে বহনকারী উড়োজাহাজ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বিসিবির অন্যান্য কর্মকর্তারা ফুলের মালা দিয়ে, ফুল ছিটিয়ে বরণ করে নেন বিশ্বকাপ নিয়ে ফেরা আকবর-অভিষেক-মাহমুদুল-রাকিবুলদের।

বিমানবন্দরে নেমেছিল হাজারো ভক্ত-সমর্থকের ঢল। ছিল সংবাদকর্মীদের উপচে পড়া ভিড়। সমর্থকরা মিরপুরে হোম অব ক্রিকেট পর্যন্ত যান যুবাদের গাড়ির পিছু পিছু। সেখানে আগে থেকেই ছিল ক্রিকেটপ্রেমীদের অপেক্ষা।

এর আগে যুবারা বাংলাদেশ সময় মঙ্গলবার মধ্যরাতে সাউথ আফ্রিকা থেকে দেশমুখী বিমানে চাপেন। প্রায় ১২ ঘণ্টা বিমান ভ্রমণের পর তারা পৌঁছান ঢাকায়।

পচেফস্ট্রুমে গত রোববার ভারতের যুব দলকে ৩ উইকেটে হারিয়ে দেশের ইতিহাসের প্রথম কোনো বিশ্বকাপ জয়ের ট্রফি উঁচিয়ে ধরেন যুব অধিনায়ক আকবর আলী।