দিনাজপুরে বিআরটিসির বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৬

দিনাজপুরে বিআরটিসির বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৬

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় বিআরটিসির বাস চাপায় অটোভ্যানের নিহত যাত্রীর সংখ্যা বেড়ে ৬ হয়েছে। সোমবার (৬ জুলাই) দুপুরে উপজেলার ২৫ মাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।ঘাতক বাসটি ভ্যানকে চাপা দিয়ে রাস্তার পাশে একটি গাছ গিয়ে ধাক্কা খায়।

নিহতদের মধ্যে তিনজন একই পরিবারের সদস্য। নিহতরা হলেন বীরগঞ্জ উপজেলার ভাবকী গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী নাসরিন আক্তার (৪৫), তার মেয়ে রুপা আক্তার (৮), কাহারোল উপজেলার দেবীপুর গ্রামের আব্দুর গণির ছেলে আবুল হোসেন (৬০), তার স্ত্রী আসমা খাতুন (৫০) ও তার নাতনি এবং সোহান ইসলামের মেয়ে লামিয়া আক্তার (৭), একই গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী নার্গিস আক্তার (৩৫)।

হতাহতের সংখ্যা নিশ্চিত করে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান বলেন, দুপুর ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। আহত অবস্থায় বাকি তিনজনকে হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা যান। দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।

ওসি আরও জানান, দূর্ঘটনায় বাসটির সামনের অংশে থাকা ১০ থেকে ১২ জন যাত্রী আঘাতপ্রাপ্ত হয়েছে যা গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর তাদের ছেড়ে দেওয়া হয়েছে।