তামিমের লাইভে অতিথি হয়ে আসছে রোহিত শর্মা

তামিমের লাইভে অতিথি হয়ে আসছে রোহিত শর্মা

ফেসবুক লাইভ করে এরিমধ্যে সাড়া ফেলে দিয়েছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। করোনা ভাইরাস সংক্রমণের কারণে সৃষ্ট সংকটে গৃহবন্দী সময়টা উপভোগ্য করতেই ক্রিকেটাঙ্গণের ব্যক্তিত্বদের নিয়ে আসছেন লাইভে। তাদের আড্ডায় উঠে আসছে জানা অজানা মজার সব গল্প। যা দারুণ উপভোগ করছেন দর্শক-সমর্থকরা।

এবার তামিমের লাইভে অতিথি হয়ে আসছেন ভারতের তারকা ওপেনার রোহিত শর্মা। আগামী ১৫ মে, শুক্রবার রাত সাড়ে দশটায় আড্ডা জমাবেন প্রতিদ্বন্দ্বী দলের দুই ওপেনার। নিজের ভেরিফাউড ফেসবুক পেজে একথা জানিয়েছেন তামিম।

তবে তার আগেই আরেক বিদেশি তারকার ফাফ ডু প্লেসি তামিমের সঙ্গে লাইভে আসছেন। ১৩ মে তার অতিথি হিসেবে থাকবেন দক্ষিণ আফ্রিকান এ তারকা।

করোনাকালে আর্থিকভাবে সামাজিক নানা কার্যক্রমে যুক্ত হয়েছেন তামিম। আর্থিক সাহায্যের পাশাপাশি গৃহবন্দী মানুষদের কিছুটা সময় বিনোদন দেওয়ার লক্ষ্যেই তামিমের নিয়মিত এই বিশেষ লাইভ আড্ডা।

মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মাশরাফী বিন মর্তুজার পর তার আড্ডায় যোগ দিয়েছিলেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন ও তাসকিন আহমেদও। সবশেষ আড্ডায় ছিলেন সাবেক ক্রিকেটার নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমন।