করোনা প্রেক্ষাপটে বিভিন্ন সেক্টরে পরিস্থিতি বিশ্লেষণ ও সংকট মোকাবিলার কৌশল নিয়ে ইউডাতে ওয়েবিনার

করোনা প্রেক্ষাপটে বিভিন্ন সেক্টরে পরিস্থিতি বিশ্লেষণ ও সংকট মোকাবিলার কৌশল নিয়ে ইউডাতে ওয়েবিনার

বিশ্বজুড়ে করোনা ভাইরাস মহামারির প্রেক্ষাপটে  বাংলাদেশের  বিভিন্ন সেক্টরে পরিস্থিতি বিশ্লেষণ ও সংকট মোকাবিলার কৌশল নিয়ে আলোচনা করতে ওয়েবিনার বা অনলাইন সেমিনার আয়োজন করে ইউডা এমবিএ ও ইএমবিএ প্রোগ্রাম অফিস এবং  ডিরেক্টর অফিস অব গ্রাজুয়েট প্রোগ্রাম । শনিবার (২৩ মে) বিকেল ৩টা থেকে  ওয়েবিনারটি  ২টি প্যানেলে অনুষ্ঠিত হয়।  

একাডেমিক প্যানেলে ছিলেন, প্রফেসর ড. সৈয়দ আব্দুল্লাহ সেলিম (ডিরেক্টর,মাস্টার্স প্রোগ্রাম), অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. আব্দুল্লাহ হিল মুন্তাকিম ( অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর,ফ্যাকাল্টি অব বিজনেস এডমিনিস্ট্রেশন), অ্যাসোসিয়েট প্রফেসর তপন কুমার বিশ্বাস (প্রক্টর ও ডেপুটি রেজিস্ট্রার), অ্যাসোসিয়েট  প্রফেসর মোস্তফা কামাল ( বিবিএ ও এমবিএ কোঅর্ডিনেটর)  এবং ইসমাত জাহান লিসা (জেসিআই-বাংলাদেশ এর ন্যাশনাল সেক্রেটারি জেনারেল ও মাস্টার্স প্রোগ্রামের এডজান্ট ফ্যাকাল্টি) ।

কর্পোরেট প্যানেলে ছিলেন, ঢাকা এফ এম ৯০.৪ থেকে প্রসাদ রায় , হোটেল ওয়েস্টিন থেকে মহিউদ্দিন সিদ্দিক, বি.প্রপার্টি রিয়েল এস্টেট থেকে ইসমাইল হোসাইন রাহুল, এনআরবিসি ব্যাংক থেকে রিয়াদ হোসেন রিপন, এবি ব্যাংক থেকে আফরিদা শারমিন মনিয়া । 

ওয়েবিনার প্রোগ্রামে  ক্লোজিং সেশনে বক্তব্য রাখেন, ফাইন আর্টস বিভাগের চেয়ারম্যান বরেণ্য চিত্রশিল্পী প্রফেসর শাহজাহান আহমেদ বিকাশ। লাইভ প্রোগ্রামটির  মডারেটর ছিলেন আবিদ রহমান অংকিত ।

ওয়েবিনারটি উৎসাহ দিয়েছেন ইউডা প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক মুজিব খান ও উপাচার্য প্রফেসর ড. রফিকুল ইসলাম শরিফ এবং সহযোগিতায় ছিলেন রেজিস্ট্রার প্রফেসর ড. ইফফাত চৌধুরী ।