করোনায় বলিউডে সব শুটিং বাতিল ঘোষণা

করোনায় বলিউডে সব শুটিং বাতিল ঘোষণা

করোনা আতঙ্কে ভুগছে গোটা বিশ্ব। ইতিমধ্যে বিশ্ব স্বাস্থ্য সংস্থা এই ভাইরাসকে মহামারী হিসেবে ঘোষণা করেছে। সেই সঙ্গে শুরু হয়েছে বিশ্ব জুড়ে জনসচেতনতা পর্ব। যার প্রভাব পড়েছে বলিউডেও। 

করোনা আতঙ্কে বলিউড , টলিউডের বেশিরভাগ সিনেমা, ধাবাহিকের শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। ইন্ডিয়া মোশন পিকচার প্রডিউসারস অ্যাসোসিয়েশনে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ১৯ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত টেলিভিশন ধারাবাহিক, বিজ্ঞাপন, ওয়েব শো এবং চলচ্চিত্রের শুটিং বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি সূর্যবংশী-সহ একাধিক সিনেমার মুক্তিও পিছিয়ে দেওয়া হয়েছে।একসইসেই সঙ্গে বাতিল করা হয়েছে বিভিন্ন শোও।

করোনা আতঙ্কে দিল্লি, মুম্বাইসহ গোটা দেশের মানুষকে সচেতন করার কাজ শুরু করেছে ভারতের কেন্দ্রীয় সরকার। কেন্দ্রের পাশাপাশি বিভিন্ন রাজ্যের সরকারও সচেতনতার কার্যক্রম শুরু করেছে। করোনা আতঙ্ক গ্রাস করছে বলিউড তারকাদেরও।

এর মধ্যে নিজের ঘরেই বেশিরভাগ সময় কাটাচ্ছেন  মালাইকা আরোরা। মুম্বাইয়ের নিজের ফ্ল্যাটে কার্যত ঘরবন্দী হয়ে সময় কাটছে মালাইকার। সমস্ত শুটিং বাতিল করে আপাতত ছেলের সঙ্গে সময় কাটছে বলিউডের এই 'ছাইয়া ছাইয়া গার্লের'। খবর জিনিউজের 

নিজের ইনস্টাগ্রাম একটি ছবি শেয়ার করেছেন মালাইকা। যেখানে দেখা যাচ্ছে,  নিজের পোষ্যর সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। মালাইকার ছেলে আরহানই মায়ের সেই ছবি তুলে দিয়েছেন বলেও জানান আরবাজ খানের সাবেক স্ত্রী।