এডুহাইভ ও টেসল বাংলাদেশের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

এডুহাইভ ও টেসল বাংলাদেশের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য শিক্ষার ডিজিটালাইজেশনে মাধ্যমে শিক্ষাকে সহজ প্রাপ্য ও সহজলভ্য করার লক্ষ্যে টেক হাইভ লিমিটেডের প্রতিষ্ঠান এডুহাইভ এবং টেসল বাংলাদেশের  মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। রবিবার (০৯ ফেব্রুয়ারি) টেক হাইভ লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোঃ নাজমুল হক সরকার এবং টেসল বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুহাম্মদ ইয়াসির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

টেসল বাংলাদেশ শিক্ষার্থীদের বিভিন্ন সার্টিফিকেট কোর্স সহ অন্যান্য সহযোগিতা প্রদান করে। এটি দেশের অন্যতম সেরা ট্রেনিং ইন্সটিটিউট যারা ইংরেজি, রেডিও জকি, ডিজিটাল মার্কেটিং বিবিধ বিষয়ে দক্ষতা উন্নয়ন ট্রেনিং দিয়ে থাকে। দেশজুড়ে সকল শিক্ষার্থীদেরকে তাদের সেবা অনলাইনে প্রদান করার লক্ষ্যে টেসল বাংলাদেশ এই চুক্তি স্বাক্ষর করেন।

অন্যদিকে এডুহাইভ (eduhive.com.bd) বাংলাদেশের শিক্ষার্থীদের পরীক্ষা প্রস্তুতির জন্য প্রথম ও একমাত্র অনলাইন প্লাটফর্ম যেখানে শিক্ষার্থীরা একাডেমিক, বিশ্ববিদ্যালয় ভর্তি, বিসিএস সহ অন্যান্য চাকুরী পরীক্ষার প্রস্তুতি নিতে স্বনামধন্য শিক্ষক ও প্রতিষ্ঠানের কোর্স ও অনলাইন ক্লাস একসাথে পাবে।    

টেসল বাংলাদেশ এর স্পোকেন,ফনিটিক্স সহ সকল প্রশিক্ষণ কোর্সসমূহ খুব শীঘ্রই এডুহাইভে পাওয়া যাবে। এডুহাইভ অ্যাপটি  ডাউনলোড করা যাবে এই লিঙ্কে http://bit.ly/eduhiveAndroidAp