অস্বচ্ছল শিক্ষার্থীদের ঈদ উপহার দিল শাবিপ্রবির এফইটি অ্যালামনাই

অস্বচ্ছল শিক্ষার্থীদের ঈদ উপহার দিল শাবিপ্রবির এফইটি অ্যালামনাই

করোনা মহামারিতে বিভাগের ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের ঈদ উপহার দিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের 'ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি’ (এফইটি) অ্যালামনাই এসোসিয়েশন। রবিবার (১৭ মে) অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আফজাল হোসেন এ তথ্য জানান। 

তিনি বলেন, “আমাদের সবগুলো ব্যাচ মিলেই এফইটি পরিবার। তাই এই দূ:সময়ে আমাদের বন্ধু ও ছোট ভাই বোনদের মধ্য যারা সমস্যাগ্রস্ত তাদের সবাইকে নিয়েই আমরা হাসিখুশিভাবে ঈদ উদযাপন করতে চাই। এরই অংশ হিসেবে প্রাথমিক অবস্থায় বিভাগের সাবেক ও বর্তমান মোট ১৬ জন শিক্ষার্থীকে ৫ হাজার টাকা করে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ঈদ উপহার পৌঁছে দেয়া হয়েছে। আমাদের এ উদ্যোগে বিভাগের সাবেক শিক্ষার্থীরা ছাড়াও কয়েকজন সম্মানিত শিক্ষকও শামিল হয়েছেন। তাঁদের প্রতি অপরিসীম কৃতজ্ঞতা জানাচ্ছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।” 

এফইটি অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি সৈয়দা নীলিমা আক্তার তহবিল সংগ্রহে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, “আমাদের আহ্বানে সাড়া দিয়ে যাঁরা অর্থ ও শ্রম দিয়ে সহযোগিতা করছেন তাঁদের সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। করোনাকালীন সময়ে আমাদের এই উদ্যোগ অব্যাহত থাকবে।”